Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে বিএনপির নেতাদের মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদ

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাঙ্গামাটি কাপ্তাই উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ তিনজনকে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে উপজেলা বিএনপি। গতকাল শুক্রবার কাপ্তাই উপজেলা বিএনপি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানায়। কাপ্তাই উপজেলা বিএনপির সাংগঠনিক এবং চিৎমরম ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক বাবু উ থোয়াই মং মার্মা, চিৎমরম ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর ও চিৎমরম ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক উবাচিং মার্মার বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করে।
গত বুধবার মিথ্যা মামলায় রাঙ্গামাটির আদালতে আত্মসর্মপণ করলে, আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। এ ধরনের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে কাপ্তাই উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহ তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং গ্রেফতারকৃত সকল রাজবন্দির অবিলম্বে নিঃশর্ত মুক্তি এবং আটককৃত নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ