Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে ৬ জন নিহত

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত এবং ৯ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকাল পৌনে ৭টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভাওয়াল কলেজের অদূরে ইটাহাটা এলাকায় বাস- লেগুনা সংর্ঘষে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শেরপুরের নালিতাবাড়ী থানার ভূরুঙ্গা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো: উকিল মিয়া (৪৫), সুনামগঞ্জের সালনা থানার গোবিন্দ্রপুর গ্রামের তুলসি দাসের ছেলে প্রাণনাথ দাস (৩৮), তার চাচাতো ভাই একই এলাকার ইন্দ্রজিৎ দাসের ছেলে বকুল চন্দ্র দাস (৩৫) ও জামালপুরের বকসিগঞ্জ থানার নিলইক্ষা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী আমেনা বেগম (৪৫), নেত্রকোনা জেলার কমলাকান্দা থানার রঘুরামপুর গ্রামের আঃ হাসিমের ছেলে আবুল হোসেন (৫০) ও লেগুনা চালক গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানার কৈলা গ্রামের মোতালেব মাতব্বরের ছেলে সুজন (২০)। নিহতরা সবাই লেগুনার যাত্রী।
আহতরা হলেন- নূর মোহাম্মদ (৪০), বাবু মিয়া (৩১), রাজিব হোসেন (২৮) হাবিবুল্লাহ (৩৩), নাজমুল হক (২৫), আসাদ (২৫), আশিকুর ইসলাম (৪৫), বিলকিস (২৫) ও দুলাল (৪০)। এদের মধ্যে আশিকুর, দুলাল ও হাবিবুল্লাহকে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতাল, রাজিবকে ঢাকার পঙ্গু হাসপাতাল ও আসাদকে গাজীপুরে তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
গাজীপুরের নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমরান হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে যাত্রী নিয়ে লেগুনাটি চান্দনা চৌরাস্তা যাচ্ছিল। সকাল পৌনে সাতটার দিকে লেগুনাটি ইটাহাটা এলাকার ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পশ্চিম পাশে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে টাঙ্গাইলগামী যাত্রীবাহী একটি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় এক নারী, লেগুনা চালকসহ ৬জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়।
দুর্ঘটনার পর পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।
অপর দিকে শুক্রবার রাতে মহানগরীর হায়দরাবাদ এলাকায় একটি গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী কাজল মিয়া (২২) নিহত ও তার দুই বন্ধু কাইয়ুম (২২) এবং নাঈম (২০) আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ