Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমিরাতে প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের অপূর্ব মিলন মেলা

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিজয় উৎসব ও আনন্দ মিলন মেলার আয়োজন করে আরব আমিরাতের আজমান প্রদেশে অবস্থানরত প্রবাসী নারায়ণগঞ্জবাসী। গত শুক্রবার শারজাহ ন্যাশনাল পার্কে আয়োজিত ব্যতিক্রমী এই অনুষ্ঠানটি ছিল যেন প্রবাসে বাংলাদেশের মতো বিজয় দিবসের বিজয়েরই উল্লাস। পরিবারসহ ৬ শতাধিক প্রবাসী নারায়ণগঞ্জবাসীর উপস্থিতি ছিল অবাক করার মতো। পরিণত হয় এক অপূর্ব মিলন মেলায়।
অনুষ্ঠানে ছিল ছোট ছেলে-মেয়েদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের চেয়ার ও বালিশ খেলা, পুরুষদের মোরগ লড়াই, দৌড়, হাড়িভাঙাসহ নানা রকম খেলাধুলা ও র‌্যাফেল ড্র। দুপুরে ভুরি ভোজের আয়োজন ও পরিবেশন নজরকাড়ে পার্কে আসা স্থানীয় আরব ও ভিনদেশি পর্যটকদের।
মোহাম্মদ ওবায়েদুল্লাহর উপস্থাপনায় অনুষ্ঠিত মিলন মেলায় আয়োজকরা হলেন জাকারিয়া, আহমেদ মাহতাব, হাসান মাহমুদ, হাজী মনিরুজ্জামান, হানিফ, মুজিব, রানা দেলোয়ার হোসেন, গোলাপ, হাজী রানা, ওবায়েদুল্লাহ, মোক্তার, হামিদ, আলমগীর আসলাম ও আবুল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ