Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী ছাত্রসমাজের কমিটি গঠিত, সাখী সভাপতি জিহাদী মহাসচিব নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৭:১৫ পিএম

বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের মজলিসে শূরা, উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কর্মপরিষদের যৌথ অধিবেশনে ২০২২-২৩ সেশনের ১৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার তোপখানা রোডস্থ একটি হোটেলে বিদায়ী সভাপতি আতিকুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর আল্লামা ছরওয়ার কামাল আজিজী।

এতে সর্বসম্মতিক্রমে এহতেশামুল হক সাখী বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সভাপতি, বি এম আমীর জিহাদী মহাসচিব নির্বাচিত হয়েছে। আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল মাজেদ আতহারী, প্রিন্সিপাল মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী, প্রিন্সিপাল হাফেজ মাওলানা আবু তাহের খান, অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী ও মাওলানা আব্দুল্লাহ আল মাসউদ খা,উপদেষ্টা মÐলীর সদস্য আব্দুর রহমান চৌধুরী, ডা. মাওলানা মুহাম্মাদ ইলিয়াস খান, মাওলানা এনামুল হক কুতুবী, মুফতী দ্বীনে আলম হারুনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ