Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্যামসাংয়ের টিভি বিক্রি করবে সিঙ্গার!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ৬:১১ পিএম

স্যামসাং ইলেকট্রনিকস সম্প্রতি সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে ক্রেতারা সিঙ্গার আউটলেট থেকে স্যামসাং টিভি কেনার সুযোগ পাবেন। সম্প্রতি সিঙ্গার স্যামসাং পার্টনারশীপ সেলিব্রেশন নামে আয়োজিত এক অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ, কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর। সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এমএইচএম ফাইরোজ, বিপণন বিভাগের পরিচালক চন্দনা সামারাসিংহে এবং সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলামসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

হোয়ানসাং উ বলেন, স্যামসাং সবসময় ক্রেতাদের সন্তুষ্টি নিশ্চিতে কাজ করে যাচ্ছে। পাশাপাশি, আমাদের পণ্য এবং সেবার ওপর নির্ভরশীল গ্রাহকদের মানসম্পন্ন সেবাদানে আমরা ধারাবাহিকভাবে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করি। আমরা আশাবাদী, এ অংশীদারিত্বের ফলে আমাদের ক্রেতারা আরও সহজে স্যামসাং পণ্য কিনতে পারবেন।

এমএইচএম ফাইরোজ বলেন সিঙ্গারের সাথে এই নতুন অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা সারা দেশে আমাদের সিঙ্গার স্টোরগুলিতে স্যামসাং টেলিভিশন পাবেন সিঙ্গার-এর অনন্য ইন-হাউস হায়ার ক্রয় সুবিধাসহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ