Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য কমপ্লেক্সের নিখোঁজ চিকিৎসক গ্রেফতার

জঙ্গি সম্পৃক্ততার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ১২:০১ এএম

নিখোঁজ হওয়া ফেরিদপুরের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার মো. জাকির হোসেনকে গ্রেফতার করেছেছ ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

সিটিটিসি দাবি করছে, চিকিৎসক জাকির নিষিদ্ধঘোষিথ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। সংগঠনে তিনি ইব্রাহিম নামে পরিচিত। তিনি ব্লগে আনসার আল ইসলামের বিভিন্ন আর্টিকেল ‘কাইজেন’ নামের একটি সিরিজে লিখেছেন।

সিটিটিসির এডিসি আহমেদুল হক বলেন, রাজধানীর যাত্রাবাড়ী থেকে জাকির হোসেনকে গ্রেফতার করা হয়। সে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের শিক্ষার্থী ছিল। ২০১৩-১৪ সালে ছাত্রজীবন থেকেই আবু সামির নামে একজনের সঙ্গে পরিচয়ের পর আনসার আল ইসলামের সঙ্গে জড়িয়ে পড়ে।

গত ৮ নভেম্বর হাসপাতালে দায়িত্ব পালন শেষ করে সহকর্মী ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে এসএমএস পাঠিয়ে নিরুদ্দেশ হন ডা. জাকির হোসেন। এরপর থেকেই তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। তার নিখোঁজ হওয়ার বিষয়ে ভাঙ্গা থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ