Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাইয়েদ আরশাদ মাদানী বাংলাদেশে আসছেন শুক্রবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৬:৩৬ পিএম

ভারতের দারুল উলুম দেওবন্দের সদরুল মোদারের্ছীন, জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি ও আমিরুল হিন্দ আল্লামা সাইয়েদ আরশাদ মাদানী আগামী শুক্রবার ২ দিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে আসছেন। এই তথ্য নিশ্চিত করেছেন আল্লামা মাদানীর একান্ত শাগরেদ ও মুরিদ রাজধানীর গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব ও মারকাজুশ শাইখ আরশাদ আল মাদানী মাদরাসা ঢাকার মুহতামিম মুফতি ইমরানুল বারী সিরাজী।

শুক্রবার সকাল ১১টায় বিমান যোগে কলকাতা থেকে চট্টগ্রামে পৌঁছবেন সাইয়েদ আরশাদ মাদানী। চট্টগ্রাম পৌঁছে তিনি হাটহাজারী মাদরাসায় শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রহ.) এর কবর জিয়ারত করবেন। বাদ মাগরিব চট্টগ্রামের বায়তুল ফালাহ ময়দানে বয়ান করবেন তিনি। তিনি ১৯ নভেম্বর বাদ মাগরিব ঢাকা চিটাগাং রোডস্থ মাদানী নগর মাদরাসায় বয়ান ও বাইয়াত করবেন। ২০ নভেম্বর রোববার সকালের ফ্লাইটে দিল্লীর উদ্দেশ্যে ঢাকাত্যাগের কথা রয়েছে সাইয়েদ আরশাদ মাদানীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ