Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ৪:২৬ পিএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সন্ত্রাস, জঙ্গিবাদ এবং সাম্প্রদায়িকতা প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

আজ শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে জাতীর বীর সন্তানদের প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এই আহ্বান জানান।

তিনি বলেন, সাম্প্রদায়িক উগ্রবাদের যে চ্যালেঞ্জ, সেই চ্যালেঞ্জ এখনো রয়ে গেছে। আপাতদৃষ্টিতে তারা উপরে উপরে অথবা প্রকাশ্যে কোনো শত্রুতা দেখাচ্ছে না। তবে তারা তলে তলে ভয়াবহ কোনো হামলার প্রস্তুতি নিচ্ছে কিনা সেটা বলা যাচ্ছে না। তাই সাম্প্রদায়িক উগ্রবাদ প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

এছাড়া তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের খণ্ড খণ্ড প্রতিবাদ না জানিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে এক পতাকা তলে এসে প্রতিবাদ জানানোর আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ