Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে মটোরোলা মোবাইলের উৎসব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২২, ৮:৪৭ পিএম

ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে বছরের সবচেয়ে বড় ‘সেল ক্যাম্পেইন ১১.১১’ শুরু হচ্ছে ১১ নভেম্বর। চলবে টানা দশ দিন। এবারের ক্যাম্পেইনে মটোরোলা, লেনোভো, ডিজো ও অ্যামাজফিট-সহ বিভিন্ন ব্র্যান্ডের অনুমোদিত পার্টনার সেলেক্সট্রা লিমিটেডে থাকছে মোবাইল ফোন-সহ বিভিন্ন লইফস্টাইল পণ্যে বিশাল ছাড়।

দারাজের ক্যাম্পেইনে সেলেস্ট্রার সবচেয়ে বড় অফার রয়েছে মটোরোলা জি৩১ মডেলের সেটে। সেটটির (৬+১২৮ জিবি) ভ্যারিয়েন্টে রয়ছে ২৩ শতাংশ ছাড়। ক্যাম্পেইনে সেটটি পাওয়া যাবে ১৮ হাজার ৬০৭ টাকায়। এছাড়া নির্দিষ্ট কয়েকটি ব্যাংকের ক্রেডিট কার্ড অথবা এইচএসবিসি ব্যাংকের ডেবিট কার্ড দিয়ে কিনলে অতিরিক্ত আরও এক হাজার টাকা ব্যাংকের পক্ষ থেকে ছাড় পাওয়া যাবে। পাওয়া যাবে ১২ মাসের সুদবিহীন ইএমআই সুবিধা।

মেলায় মটোরোলার অন্যান্য সেটের মধ্যে এজ২০ ফিউশনে (৬+১২৮ জিবি) রয়েছে ২১ শতাংশ ছাড়। এছাড়া মটোরোলা জি৪০ ফিউশন (৬+১২৮ জিবি), জি৬০ (৬+১২৮ জিবি) এবং ই৪০ (৪+৬৪ জিবি) সেটগুলোতে রয়েছে ১৫-১৬ শতাংশ ছাড়।

ফোনের পাশাপাশি লেনোভোর ট্যাবে রয়েছে ১০ শতাংশ ছাড়। এছাড়া ডিজোর বিভিন্ন লাইফস্টাই পণ্য- যেমন ডিজো ওয়াচ, ডিজো গো পডস ইত্যাদি লাইফস্টাইল পণ্যে থাকছে ১২-১৬ শতাংশ ছাড় । আর অ্যামাজফিটের বিভিন্ন স্মার্ট ওয়াচে রয়েছে ১৪-১৬ শতাংশ ছাড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ