Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরোধী দলীয় নেতার মুখপাত্র এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ৮:৩৯ পিএম

বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের মুখপাত্র হয়েছেন কাজী মামুনুর রশীদ। এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ জাতীয় পার্টির (জাপা) দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক এর দায়িত্বে আছেন। রোববার (০৬ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এ তথ্য।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, যুগ্ম আহবায়কদের মতামত ও সর্বসম্মতিক্রমে পার্টির দশম কাউন্সিল না হওয়া পর্যন্ত কাজী মামুনুর রশীদ দল ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন। যুগ্ম আহবায়কদের চূড়ান্ত সিদ্ধান্ত ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ’র সুপারিশক্রমে কাজী মামুনুর রশীদের নিয়োগ অনুমোদন দিয়েছেন রওশন এরশাদ।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এ আদেশ এরইমধ্যে কার্যকর হয়েছে। এখন থেকে যে কোনো সংবাদ ও তথ্য বা সাংগঠনিক আদেশ সংবাদ মাধ্যমে সরবরাহ করা হবে মুখপাত্রের পর্যবেক্ষণ ও অনুমোদন সাপেক্ষে। যা গণমাধ্যমে প্রেরণ করা হবে প্রেস উইংয়ের মাধ্যমে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ