Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

র‌্যাব গণমানুষের আস্থার প্রতীক- বেনজির আহমেদ

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, র‌্যাব গণমানুষের আস্থার প্রতীক। সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে সারাদেশে র‌্যাব সদস্যরা বিশেষ ভূমিকা রাখছে। র‌্যাব দেশের সন্ত্রাস নির্মূল করে বিদেশি বিনিয়োগ সৃষ্টি করে দেশ থেকে বেকারত্ব দূর করতে সহায়তা করবে।
তিনি রোববার রাতে পানি উন্নয়ন বোর্ড রংপুর অঞ্চল মাঠে র‌্যাব-১৩ রংপুরের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি একেএম নূর-উন-নবী চৌধুরী, পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক সহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
র‌্যাব মহাপরিচালক বলেন, দেশের বর্তমান অর্থনৈতিক গতিধারা ধরে রাখতে পারলে দেশের বাস্তবায়নাধীন মেগা প্রকল্পগুলো বাস্তবায়িত হবে।  এর ফলে দারিদ্রের হার ৮ শতাংশের নিচে নেমে আসবে। র‌্যাব-১৩ রংপুর অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে ও সন্ত্রাস দূর করে যাচ্ছে এবং সুশাসন নিশ্চিত করার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালন করছে। এসময় তিনি র‌্যাব-১৩ কে আরো বেশি ভূমিকা রাখার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ