Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে তরুণীর ৮ খন্ড লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগর উপজেলায় দুটি কার্টনে ভরা অজ্ঞাতনামা এক তরুণীর ৮ খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা আড়াইটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কাগজপুর এলাকায় একটি সেতুর নিচ থেকে দুটি কাগজের কার্টনে ভরা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুরে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কাগজপুর এলাকায় একটি সেতুর নিচে দুটি পরিত্যক্ত কাগজের কার্টন পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এর মধ্যে একটি কার্টন থেকে মানুষের খ-িত হাতের টুকরো দেখতে পেয়ে বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে অবহিত করা হয়। বেলা আড়াইটার দিকে পুলিশ সেতুর নিচ থেকে অজ্ঞাতনামা তরুণীর ৮ খ-িত লাশ উদ্ধার করে।
ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী অজ্ঞাতনামা তরুণীর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ধারণা করা হচ্ছে ওসমানীনগরের বাইরের যে কোন এলাকায় তরুণীকে হত্যা করে ৮ টুকরো করে পলিথিনে মুড়িয়ে কার্টনের মধ্যে ভরে ওসমানীনগরের কাগজপুরের সেতুর নিচে ফেলে যায়। নিহতের কোন পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ