Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোরের পাতার সম্পাদক এরতেজা রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১:২৩ এএম

জালিয়াতি ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারকৃত দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল বুধবার তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এসআই এরতেজাকে জিজ্ঞসাবাদের জন্য চার কারণ দেখিয়ে দুদিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন জামিন আবেদন নামঞ্জুর করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ রিমান্ড আবেদনে উল্লেখ করে, আসামি সরকারি বিভিন্ন অফিস বিশেষ করে সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা -কর্মচারীদের ব্যবহার করে জাল দলিল তৈরি করেন। তাকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করে তার সঙ্গে বাড্ডা সাব-রেজিস্ট্রি অফিসের কোনো কর্মকর্তা-কর্মচারী জড়িত কি না- তা শনাক্ত করা যাবে। তার প্রতারণা করে জাল জালিয়াতির মাধ্যমে তৈরী করা দলিলে স্বাক্ষর করা ব্যক্তিকে শনাক্তপ‚র্বক গ্রেফতার করা যাবে।

উল্লেখ্য, জালিয়াতি ও প্রতারণার মামলায় গত মঙ্গলবার দিবাগত রাতে গুলশান এলাকা থেকে এরতেজা গ্রেফতার করে পিবিআই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ