Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচারপতি মানিকের গাড়িতে হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ১:২৩ এএম

 হাই কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিকেলে রাজধানীর পল্টন এলাকায় একটি মিছিল থেকে তার গাড়িতে হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, পল্টন এলাকা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় একটি মিছিল থেকে বিচারপতি মানিকের গাড়ির ও তার সরকারি গানম্যানের ওপর হামলার ঘটনা ঘটে। বিএনপির সমাবেশ থেকে হামলা করা হয় বলে অভিযোগ করেছেন বিচারপতি মানিকের গানম্যান রফিকুল ইসলাম। তিনি বলেন, পল্টন দিয়ে যাওয়ার সময় বিকেল চারটা থেকে সোয়া চারটার দিকে মিছিল থেকে মানিক স্যার, আমাকে ও গাড়ির চালককে লক্ষ্য করে হামলা করা হয়।

কারা হামলা করেছে জানতে চাইলে তিনি বলেন, বিএনপির সমাবেশ ছিল আজ। সমাবেশ থেকেই হামলা করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ডিএমপির মতিঝিল বিভাগের এডিসি এনামুল হক বলেন, আমরা এ রকম একটি হামলার খবর পেয়েছি। মানিক থানায় অভিযোগ করতে অনুরোধ করা হয়েছে। তার কাছ থেকে ঘটনার বিবরণ শুনে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্ম‚ল কমিটির সভাপতি শাহরিয়ার কবির ও সাধারণ সম্পাদক কাজী মুকুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ