Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়া জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন আজ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আজ বুধবার বগুড়া জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সকাল ৯টায় বগুড়ার ঐতিহাসিক শহীদ টিটু মিলনায়তনে অনুষ্ঠিতব্য এই নির্বাচনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করবেন সাবেক মন্ত্রী বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

বগুড়া জেলা বিএনপি ও সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি থাকবেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এ এইচ এম ওবায়দুর রহমান চন্দন এবং সংসদ সদস্য জিএম সিরাজ।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোশাররফ হোসেন এমপি সাংবাদিকদের বলেন, এই নির্বাচনে ২ সহস্রাধিক ডেলিগেট সরাসরি গোপন ব্যালটের মাধ্যমে দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচন করবেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাউন্সিল ও নির্বাচন প্রত্যক্ষ করবেন। পাশাপাশি তিনি নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ