Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ পোল্ট্রি এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বুধবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১:০৮ এএম

‘আজ ও আগামির দিন ঘরে ঘরে প্রোটিন, করবোখামার গড়বো বেকার মুক্ত বাংলাদেশ’-এই প্রতিপাদ্য নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পোল্ট্রি এসোসিয়েশন। ডিম ও মুরগির বাজার সিন্ডিকেট ভেঙ্গে প্রান্তিক খামারিদের টিকিয়ে রাখার লক্ষ্য নিয়ে পোল্ট্রি এসোসিয়েশনের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আগামী ২ নভেম্বর (বুধবার) দুপুর ২টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) প্রান্তিক খামারিদের সংগঠনের এই কমিটি ঘোষণা করা হবে। সংগঠন সূত্রে এতথ্য নিশ্চিত হওয়া গেছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অফিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ এইচ এম সফিকুজ্জামান উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি, পল্লী সঞ্চয় ব্যাংকের পরিচালক, বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পোল্ট্রি এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা হারুণ-অর-রশীদ হাওলাদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অতিথি ও অনুষ্ঠান সঞ্চালনা করবেন বাংলাদেশ সাধারণ নাগরিক সমাজের আহ্বায়ক মহিউদ্দিন আহমেদ।

উক্ত অনুষ্ঠানে প্রান্তিক ডিলার খামারিদের অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন সভাপতি মো. সুমন হাওলাদার বাংলাদেশ পোল্ট্রি অ্যাসোসিয়েশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ