Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর বড়শিতে ধরা পড়লো বড় চিতল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে মাছ ধরার বড়শি। তাতে ধরা পড়েছে বড় আকারের একটি চিতল মাছ। সেই মাছ বড়শি থেকে ছাড়াচ্ছেন বঙ্গবন্ধুর দুইকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। পরক্ষণে মাছ হাতে দুই বোনের উচ্ছ্বাস।
গতকাল বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুকে পেজে শেয়ার করা তিনটি ছবিতে এমন দৃশ্য দেখা গেছে। ছবি তিনটি প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তোলা। গণভবনের লেকে মাছ ধরেছেন তিনি। দলের ফেসবুক পেজে শেয়ার করা ছবিগুলোর সঙ্গে একটি ক্যাপশনও দেওয়া হয়েছে।
তাতে লেখা হয়েছে, রাষ্ট্রীয় ও দলীয় কাজের শত ব্যস্ততার মধ্যেও মাসের কোনো একটি ছুটির দিন যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য অনেক আনন্দের। বিশেষ করে ছোট বোন শেখ রেহানা থাকলে তো কথাই নেই! দুই বোন ছিপ নিয়ে বসে যান মাছ ধরতে। মাঝে মাঝে বড়সড় মাছও ধরা পড়ে তাদের বড়শিতে। বাঙালি মানেই মাছে-ভাতে বেড়ে ওঠা এক জাতি। শুভকামনা বঙ্গবন্ধুর দুই কন্যার জন্য।
আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুকে দেওয়া পোস্টের পরপরই ভাইরাল হয়ে যায় ছবিগুলো। একেকজন একেক ক্যাপশন লিখে ছবিগুলো শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
এর আগেও ছুটির দিনে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাছ শিকার করতে দেখা গেছে। পরিবারের সদস্যদের নিয়ে ছুটির দিনে তিনি মাছ ধরতে পছন্দ করেন।



 

Show all comments
  • Humayun Kabir ২৯ অক্টোবর, ২০২২, ৭:৩৭ এএম says : 4
    তুমি জেগে আছো বলে আমরা ঘুম যাই। আল্লাহপাক তোমার হায়াত দীর্ঘ করে দিন।
    Total Reply(0) Reply
  • AR Sohag ২৯ অক্টোবর, ২০২২, ৭:৩৮ এএম says : 0
    হাজার হলেও মাছে ভাতে বাঙালি বলে কথা ঐতিহ্য তো ধরে রাখতে হবেই
    Total Reply(0) Reply
  • Jayed Ahmed ২৯ অক্টোবর, ২০২২, ৭:৩৮ এএম says : 4
    কত সাধারণ একজন প্রধানমন্ত্রী
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ