Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত গুলিবিদ্ধ ৪

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার ভেড়ামারায় বাসে ডাকাতির সময় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আব্দুস সালাম নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরও চার ডাকাত। আহতরা হলেন দেলোয়ার, আয়নাল, খোকন ও আলমগীর। রবিবার দিবাগত রাত দেড়টায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভালবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে।
র‌্যাব ১২’র কোম্পানি কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস ডাকাতির জন্য একদল ডাকাত বাসের ভেতর অবস্থান নিয়েছে।
এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারোমাইলে বাসটিকে তল্লাশীর জন্য গতিরোধ করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় আধাঘন্টা গুলিবিনিময় শেষে ঘটনাস্থলে থেকে গুলিবিদ্ধ আবস্থায় র‌্যাব পাঁচজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরে খোজ খবর নিয়ে জানতে পারি মৃত ব্যাক্তি আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আব্দুস সালাম। বাকিরাও একই দলের সদস্য। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, একটি বিদেশী রিভালবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ