Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাইমা রহমানের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বার্তা

রুহুল আমিন | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৯:৪৮ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানের ২৭তম জন্মদিন আজ বুধবার (২৬ অক্টোবর)। এ উপলক্ষে বিএনপি নেতা থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষীরা জাইমা রহমানের দীর্ঘজীবন কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এছাড়া তারেক রহমান তাঁর ভেরিফাইড আইডি থেকে শুভ জন্মদিন লিখে পোস্ট করেছেন।

জানা যায়, জাইমা রহমান তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানের একমাত্র কন্যা সন্তান। এছাড়া তাঁর দাদা রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান ও দাদী সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বর্তমানে লন্ডনে অসুস্থ বাবা তারেক রহমান ও মাতা জোবাইদা রহমানের সঙ্গে রয়েছেন তিনি।

মো. সেলিম হোসেন দিপু নামে একজন ফেসবুকে লিখেছেন, শুভ জন্মদিন ব্যারিস্টার জায়মা রহমান। এ দেশের অভ্যুদয়ের পরতে পরতে যার অবদান তুমি সেই পরিবারের সন্তান। একদিন তোমাকেই এ দেশের হাল ধরতে হবে। রক্তের উত্তরসূরি হোক আর আদর্শের উত্তরসূরি হোক সব দিকে তুমিই সেরা। তোমার জন্মদিনে আমাদের শুভেচ্ছা অভিবাদন।

আসমা আজিজ নামে একজন লিখেছেন, শুভ জন্মদিন ব্যারিস্টার জাইমা রহমান। আল্লাহ পাক যেন তোমাকে সুস্বাস্থ্য ও নেক হায়াত দান করেন আমিন।

আলিজা মুন্নী নামে একজন লিখেছেন, শুভ জন্মদিন ব্যারিস্টার জাইমা রহমান ও জিয়া পরিবারের সুযোগ্য কন্যা। আল্লাহ আপনাকে যেন নেক হায়াত দান করেন।

রাজিয়া সুলতানা নামে একজন লিখেছেন, অনেক অনেক দোয়া ও শুভ কামনা তোমার জন্য। আল্লাহ তোমার নেক হায়াত বাড়িয়ে দিন।

হিমেল রানা নামে একজন লিখেছেন, শুভ জন্মদিন ব্যারিস্টার জাইমা রহমান। আপনার মেধা ও অর্জিত জ্ঞানের ছোঁয়ায় সমৃদ্ধ হবে বাংলাদেশ এই প্রত্যাশায় আমাদের।

ফারুক নামে একজন লিখেছেন, জাইমা রহমান তোমার সুখী ও সুন্দর জীবন কামনা করছি। তোমার জীবনের পথচলা হোক মুসলিম সংস্কৃতির বন্ধনে।

সোহরাব হোসাইন নামে একজন লিখেছেন, জাইমা রহমান তোমাকে আমি আমার মেয়ের মতো ভালোবাসি। আমি তোমার জীবনের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি। একদিন তুমিই হবে বাংলার কর্ণধার। শুভ জন্মদিন জাইমা রহমান।

মো. আলী সানু নামে একজন লিখেছেন, সত্য শাসন প্রতিষ্ঠার জন্য তোমাকে আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে অনেক বড় হতে হবে। দোয়া করি তোমার জন্য, শুভ জন্মদিন জাইমা রহমান।

আমিনুল ইসলাম নামে একজন লিখেছেন, শুভ জন্মদিন জাইমা রহমান, তোমার উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।

আলী আসগর নামে একজন লিখেছেন, শুভ জন্মদিন জাইমা রহমান। দোয়া ও শুভ কামনা অবিরত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ