Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রিমিয়াম ক্যান্ডেল কালেকশন বাজারে আনলো ইশো

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ৪:১৩ পিএম

দেশের শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো তাদের লাইফস্টাইল ক্যাটাগরিতে নতুন যোগ করেছে প্রিমিয়াম লাক্সারি ক্যান্ডেল (মোমবাতি) কালেকশন। এই কালেকশন ঘরের সোভা বর্ধনের পাশাপাশি ব্যবহারকারীদের দিবে নান্দনিক ও থেরাপিউটিক অনুভূতি।

নতুন এই কালেকশনে আছে সুগন্ধযুক্ত মোম, মিক্সড মোম, প্যারাফিন মোম এবং সয়া মোম। সুগন্ধযুক্ত মোমবাতিগুলো নস্টালজিক, উডী, এ্যারোমেটিক, এনার্জাইজিং এবং রিস্টোর‍্যাটিভ ফ্রেগ্রেন্সে পাওয়া যাচ্ছে। এই প্রিমিয়াম মোমবাতিগুলোর থেরাপিউটিক ও এ্যারোমেটিক তো বটেই, এই বিয়ের মৌসুমে উপহার হিসেবে দেওয়ার জন্যও দুর্দান্ত।

নতুন এই প্রিমিয়াম লাক্সারি ক্যান্ডেল কালেকশনের প্রচারণায় অংশ নিয়েছেন দেশের জনপ্রিয় ইনফ্লুয়েন্সার ‘প্রভাইটস’, ‘রাকিন আবসার’ এবং ‘ডেকর আপা’। তারা নিজ নিজ সোশ্যাল মিডিয়া পেইজে এই মোমবাতিগুলোর বৈশিষ্ট্যসমূহ এবং ব্যবহারের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

ইশো’র ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর রায়ানা হোসেন বলেন, মোমবাতি অন্ধকারে আলো ছড়ানোর পাশাপাশি আরও অনেক কিছুতে ভূমিকা রাখে। আমাদের এই লাইফস্টাইল পণ্যগুলো ঘরের সৌন্দর্য বাড়ানোর সাথে সাথে এর অনন্য ফ্রেগ্রেন্স মূহুর্তের মধ্যেই ব্যবহারকারীর মন-মেজাজ ভালো করে তুলতে সহায়ক হবে। ইশো’র লাইফস্টাইল ক্যাটাগরিতে এই লাক্সারি ক্যান্ডেলগুলো যুক্ত করার মাধ্যমে গ্রাহকদের লাইফস্টাইল আরও উন্নত করতে পেরে আমরা আনন্দিত।

বিস্তারিত জানতে ভিজিট করুন ইশো’র ওয়েবসাইটে https://isho.com/



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ