Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে - বাংলাদেশ কল্যাণ পাটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ৮:৪২ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে বর্তমান সরকারকে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক। আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হল (ভিআইপি লাউঞ্জে) সমমনা রাজনৈতিক দল সমূহের উদ্যোগে আয়োজিত “নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন ও জনগণের প্রত্যাশা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বলেন, বিএনপির জনসভা গুলো জনসমুদ্রে পরিণত হওয়ার দৃশ্য দেখে সরকারের উচিত অবিলম্বে নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করা। আগামীতে জনগণের ভোটের অধিকার নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

দেশপ্রেমিক নাগরিক পার্টির চেয়ারম্যান আহসান উল্লাহ শামীমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো অংশগ্রহণ করেন দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সম্পাদক আলমগীর মহিউদ্দিন, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি’র চেয়ারম্যান কে. এম. আবু তাহের, তাঁতী দলের সহসভাপতি ড. মনিরুজ্জামান মনির, বাংলাদেশ রিপাবলিকান পার্টি চেয়ারম্যান অধ্যাপক বাজলুর রহমান আমিনী, বাংলাদেশ ইসলামী সমাজতান্ত্রিক দল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির একাংশের সভাপতি মাওলানা ওবায়দুল হক, গণ অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন, কল্যাণ পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু হানিফ, মুসলিম সমাজের সভাপতি ডা. মাসুদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ