Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতীয় জওয়ানদের মারে ১০ খন্ডে ভাগ হবে পাকিস্তান রাজনাথ সিং

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : নিজেদের দোষেই দু’টুকরো হয়েছে পাকিস্তান। মনোভাব না বদলালে আরও ১০ টুকরো হয়ে যাবে। গতকাল জম্মু ও কাশ্মীরের কাঠুয়া জেলায় এক জনসভা থেকে পাকিস্তানকে সরাসরি এই ভাষায় বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। পাশাপাশি তিনি আরও বলেন, সাহসী লোকেদের অস্ত্র কখনোই জঙ্গিরা হতে পারে না। এটা সবসময় কাপুরুষদের হাতিয়ার।
‘কারগিল যুদ্ধের পরেও পাকিস্তানের দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ী। কিন্তু পাকিস্তান কি তা রক্ষা করেছে?’ এদিনের সভা থেকে প্রশ্ন তোলেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি আরও বলেন ‘কাপুরুষের মতো জঙ্গিরা ছায়াযুদ্ধ চালাচ্ছে সীমান্তে। আমাদের বীর জওয়ানরা দেখিয়ে দিয়েছে কী করে সীমান্ত পার করে তার মোক্ষম জবাব দিতে হয়। আগামী দিনে জবাব দেওয়ার সংখ্যাটা আরও বাড়বে’। একধাপ এগিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর আরও দাবি, ‘ভারতের মাটিতে পা মেলতে পারেনি আইসিস। তার কারণ একটাই। ভারত তখনও জঙ্গিদের মদত দেয় না’। এদিন উপত্যকাবাসীর উদ্দেশেও বার্তা দেন রাজনাথ সিং। বলেন, ‘যদি পরিবারের কোনও সদস্য নিখোঁজ থাকে তাহলে অবিলম্বে সরকারকে তা জানান’। সূত্র : ওয়েবসাইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ