Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে বিস্ফোরণে দগ্ধ আরো একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরে সিএনজি পাম্পে বিস্ফোরণের ঘটনায় আল আমিন হোসেন (২৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গাজীপুরে ৫ জন দগ্ধের মধ্যে ৩ জন মারা গেলো। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার সকালে মারা যান আতিকুল ইসলাম মিঠু ও সোমবার পারভেজ নামে আরও একজন।
বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আল আমিনের শরীরে ৫০ শতাংশ দগ্ধ হয়েছিলো। শ্বাসনালীও পুড়ে গিয়েছিলো তার। চিকিৎসাধীন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। আলামিনের চাচা মির্জা গালিব জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামে। বাবার নাম মোহাম্মদ আলী। সাত মাসের অন্তঃসত্ত¡া স্ত্রী পারভিনকে নিয়ে গাজীপুর বোর্ডবাজার বটতলা এলাকায় থাকতেন। ওয়ার্কশপে কাজ করতেন তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার গাজীপুর গাছা বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ ফিলিং স্টেশনে একটি কাভার্ডভ্যানে লোহার জারে গ্যাস নেওয়ার সময় বিস্ফোরণ হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ