Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিসের শীর্ষ নেতা অধ্যাপক আবদুল হালিমের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ৬:৩৫ পিএম

খেলাফত মজলিসের নায়েবে আমীর অধ্যাপক আবদুল হালিম ও ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক অধ্যাপক আবদুল হালিম (৭০) সোমবার গভীর রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে রাতে হাসপাতালে ভর্তি হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে, আত্মীয়স্বজন ও ইসলামী আন্দোলনের অসংখ্য শুভানুধ্যায়ী রেখে যান। রাজধানীর মীরহাজীরবাগ তামিরুল মিল্লাত মাদরাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় শরিক ছিলেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরসহ কেন্দ্রীয় ও মহানগরী নেতৃবৃন্দ।

অধ্যাপক আবদুল হালিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আল্লাহ তাঁকে মাগফিরাত দান করুন এবং জান্নাতুল ফিরদাউসে অধিষ্ঠিত করুন। আমরা তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মরহুমের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলী, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি হাজী নূর হোসেন, সাধারণ সম্পাদক মো. আবুল কালাম, ডক্টরস সোসাইটি অব বাংলাদেশের সভাপতি ডাঃ আবদুল্লাহ খান, সাধারণ সম্পাদক ডা: আখলাক আহমদ। ব্যাংকার্স সোসাইটির সভাপতি আবদুস সামাদ সরকার ও সেক্রেটারি মুফতি সাইফুল হক। জাতীয় সাংস্কৃতিক ফোরামের সভাপতি অ্যাভভোকেট একেএম বদরুদ্দোজা ও সাধারণ সম্পাদক কাজী আরিফুর রহমান। দাবানল শিল্পীগোষ্ঠীর প্রধান পরিচালক কাউসার আহমদ সোহাইল ও পরিচালক সাইফুল্লাহ সাহাল, নির্বাহী পরিচালক আবদল্লাহ আস সাকিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ