Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারতীয় সহকারী হাই কমিশনের সামনে হুড়োহুড়িতে বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নগরীর খুলশীতে সহকারি ভারতীয় হাই কমিশনের সামনে প্রচণ্ড ভিড় আর হুড়োহুড়িতে পড়ে গিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকেল সোয়া ৫টায় এ ঘটনা ঘটে। মৃত অজিত কান্তির (৭০) বাড়ি রাউজানে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চিকিৎসার জন্য ভারতে যেতে ভিসার জন্য লাইনে দাঁড়ানো ছিলেন অজিত। দীর্ঘ কয়েক ঘণ্টা প্রচণ্ড ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকেন তিনি। হঠাৎ বৃষ্টি শুরু হলে লোকজন হুড়োহুড়ি করে সরে যেতে থাকলে তিনি মাটিতে পড়ে যান। এ সময় পদপিষ্ট হন। সেখান থেকে তাকে পুলিশ উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাতে এ বিষয়ে যোগাযোগ করা হলে খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, প্রচণ্ড ভিড়ের মধ্যে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার পর তিনি পড়ে যান। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে চিকিৎসকেরা জানিয়েছেন। তিনি অসুস্থ ছিলেন, চিকিৎসার জন্য ভারত যেতে ভিসা পেতে লাইনে দাঁড়িয়ে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ