Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে পুলিশকে কামড়ে হাতকড়াসহ পলায়ন ১৭ দিন পর গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম


কোম্পানীগঞ্জে পুলিশকে কামড় দিয়ে হাতকড়াসহ পলায়নের ১৭ দিন পর মাদক কারবারি ইসমাইল হোসেন ওরফে বয়াতিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গত শনিবার দিবাগত রাতে জেলার সোনাইমুড়ী উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ইসমাইল হোসেন বয়াতি উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের জামাইয়ের টেক এলাকার নোয়াব আলী স্বর্ণকার বাড়ির আলী আজমের ছেলে।
নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ২৮ সেপ্টেম্বর বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের জামাইয়েরটেক এলাকা থেকে মাদক কারবারি বয়াতিকে হাতকড়াসহ ছিনিয়ে নেয় তার সহযোগীরা। এ ঘটনায় একই দিন সন্ধ্যায় অভিযান চালিয়ে বয়াতির বেশ কয়েকজন স্বজনকে আটক করা হয়। ওই ঘটনার ১৭ দিন পর একাধিক মাদক মামলা ও পুলিশ অ্যাসল্ট মামলার আসামি মাদক স¤্রাট বয়াতিকে তথ্য প্রযুক্তির সহযোগিতায় গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, মাদক কারবারি বয়াতি পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশা চালক ছিলেন। সে দীর্ঘ তিন বছর ধরে রিকশা চালানো ছেড়ে দিয়ে বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে মাদক কারবার চালিয়ে আসছে। গত ২৮ সেপ্টেম্বর বিকেলে জামাইয়ের টেক এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক রবিউলের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে গাঁজাসহ তাকে গ্রেফতার করেন তারা। পরে বয়াতীকে ছাড়িয়ে নিতে তার পরিবারের কয়েকজন নারী ও পুরুষ এসে উপস্থিত হন। এক পর্যায়ে আসামিকে নিয়ে পুলিশ সদস্যরা থানায় আসার পথে উদ্যত হলে ঘটনাস্থলে একজন পুলিশকে হাতে কামড় দিয়ে আসামিকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ