Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কমলাপুরে রেলশ্রমিকদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর কমলাপুর রেলস্টেশন ও এর আশপাশের এলাকায় ছয় দফা দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন রেলের শ্রমিকরা। কমলাপুর রেলস্টেশন ও রেলওয়ে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন ও কর্মকর্তাদের বাসভবনের সামনে বিক্ষোভ থেকে দাবির পক্ষে নানা সেøাগান দিচ্ছেন বিক্ষোভকারীরা। তবে কমলাপুর থেকে রেল চলাচল স্বাভাবিক রয়েছে।

গতকাল রোববার সকাল থেকে রেল শ্রমিকরা কর্মসূচি পালন করছেন বলে জানিয়েছেন ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস। তিনি বলেন, বিক্ষোভ এখনও চলছে। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছি আমরা। কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারোয়ার জানিয়েছেন, রেল চলাচলে কোনো বাধা সৃষ্ট হয়নি। এখনও কোনো রেল অবরোধের মুখে পড়েনি।

জানা গেছে, রেলওয়ে অস্থায়ী শ্রমিক পরিষদ (টিএলআর) ছয় দফা দাবি বাস্তবায়নের আন্দোলনে নেতৃত্ব দিচ্ছে। তাদের ডাকে সাধারণ শ্রমিকরাও এই বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিয়েছেন। সংগঠনটি বিক্ষোভ কর্মসূচি থেকে জানায়, দ্রæত তাদের দাবি বাস্তবায়ন করা না হলে তারা আরও কঠোর কর্মসূচি গ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ