Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌকায় ভোট দিতে দেশবাসী অপেক্ষা করছে : হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জনগণের উপর বিএনপির কোন আস্থা নেই বলে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের সার্বিক উন্নয়নে এখন শেখ হাসিনার জয়গান করছেন জনগণ। অধির আগ্রহে দেশবাসী অপেক্ষা করছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় বসানোর জন্য। নৌকার বিজয় কারো পক্ষে ঠোনো সম্ভব নয় বলেও মন্তব্য করেন তিনি। গতকাল নয়াপল্টন (জামাতখানা) ঢাকা মহানগর দক্ষিনের অর্ন্তগত পল্টন থানা ও ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ এমপি ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
হানিফ বলেন, যারা ক্ষমতায় থাকতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলীয় নেত্রীকে হত্যার চেষ্টা করতে পারেন, তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায়না। বিএনপি তথাকথিত আন্দোলনে নামে সারা দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। বিএনপির সন্ত্রাসীরা এতদিন ঘাপটি মেরে ছিল। এখন আবার মাথাচাড়া দিয়ে উঠছে। কোনো লাভ হবে না।
বিএনপি দেশের অসাম্প্রদায়িক চেতনা ধ্বংসের মূল হোতা বলে উল্লেখ করে মাহাবুব-উল আলম হানিফ বলেন, মির্জা ফখরুলরা অসুর বধের কথা বলছেন, আসলে অসুর তো তারাই। ‘১০ ডিসেম্বর সরকার চলবে বিএনপির কথায়’ এমন বক্তব্যে দিয়ে বিএনপি নেতারা বিজয়ের মাসকে কলঙ্কিত করতে চাইছেন। তিনি আরো বলেন, দেশের জনগণ আর বিএনপিকে ক্ষমতায় বসতে দেবে না। তাই একবার বলে রোজার ঈদের পরে, আরেকবার বলে কুরবানি ঈদের পরে, এখন আবার তারিখ দিয়েছে ডিসেম্বর মাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ