Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কুরআন অনুবাদসহ ৬টি বইয়ের প্রকাশনা উৎসব আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

সমাজসেবা, শিক্ষা ও গবেষণামূলক বেসরকারি সংস্থা মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও মিনহাজ পাবলিকেশন বাংলাদেশ এর যৌথ আয়োজনে আল কুরআনের ইংরেজি ও বাংলা অনুবাদসহ সাড়া জাগানো ৬টি বইয়ের প্রকাশনা উৎসব আজ। গুলশান সাউথ এভিনিউস্থ ‘জারা কনভেনশন সেন্টারে’ এ প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে। এতে লেখক শাইখ-উল-ইসলাম ডক্টর মুহাম্মদ তাহির উল ক্বাদরী’র সাড়া জাগানো ২টি মূল ইংরেজি ও ৪টি অনুবাদ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে। ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে প্রকাশিত এ বইগুলোর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কানাডা থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখবেন মিনহাজ উল কুরআন ইন্টারন্যাশনাল- সুপ্রিম কাউন্সিল এর চেয়ারম্যান ডক্টর হাসান মহিউদ্দীন ক্বাদেরী।
ঢাকা বিশ^বিদ্যালয় আরবি বিভাগের অধ্যাপক ও ওআইসি ফিকহ একাডেমিতে বাংলাদেশের প্রতিনিধি ডক্টর সাইয়েদ আবদুল্লাহ আল মারুফ আল মাদানী আল আজহারী’র সভাপতিত্¦ে অনুষ্ঠিতব্য এ প্রকাশনা উৎসবে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টামন্ডলীর সদস্য ও ধর্মবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আল্লামা শায়খ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, দৈনিক ইনকিলাব এর নির্বাহী সম্পাদক কবি আল্লামা রুহুল আমিন খান, ঢাকা বিশ^বিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ডক্টর আতাউর রহমান মিয়াজী, ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ ডক্টর এ.কে.এম মাহবুবুর রহমান, মহাখালী দারুল উলুম হোসাইনিয়া কামিল মাদরাসা’র অধ্যক্ষ ডক্টর নজরুল ইসলাম আল মারুফ আল আজহারী, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রফেসর ডক্টর মুহাম্মদ নুরুন নবী, গুলশান জামে মসজিদ এর খতীব আল্লামা হাফিজ মুহাম্মদ হাফিজুর রহমান, মিনহাজ উল কুরআন ইন্টারন্যাশনাল বাংলাদেশ ঢাকা বিভাগীয় সভাপতি আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডক্টর ওসমান মেহেদী, ফরাজী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহাম্মদ মোকতার হোসাইন ও শিল্পপতি প্রকৌশলী গোলাম মোস্তফা ওয়াসিফ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ