Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী রিমান্ডে

বিউটিশিয়ানকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর শুক্রাবাদে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক বিউটিশিয়ানকে বাসায় ডেকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার দুজনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শুভ্রা চক্রবর্তী শুনানি শেষে এ আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলো- মো. রিয়াদ (২৪) ও ইয়াছিন হোসেন ওরফে সিয়াম (২৩)। দুজন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

গতকাল মামলার তদন্ত কর্মকর্তা শেরে-বাংলা নগর থানার পরিদর্শক জাহাঙ্গীর আলম আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত আসামিদের রিমান্ডের এ আদেশ দেন। গত বুধবার রাতে শেরে-বাংলা নগর থানা পুলিশ তাদের গ্রেফতার করে।
পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী সাভারে থাকতেন। একটি অনলাইন পেজের মাধ্যমে তিনি বাসায় গিয়ে নারীদের ফেসিয়াল করিয়ে দিতেন। পেজে দেওয়া নম্বরে গত মঙ্গলবার তাসলিমা নামে এক নারী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ওই বিউটিশিয়ানকে ফোন দেন। ওই নারী ভিক্টিমকে জানান, শুক্রাবাদ এলাকায় ফেসিয়াল সেবা দিতে হবে।
সেই তথ্যের ভিত্তিতে সাভার থেকে বিউটিশিয়ান ওই নারী শুক্রাবাদের উদ্দেশে রওনা হন। পথে তাসলিমার ভাই পরিচয়ে আসামি রিয়াদ ভিক্টিমের অবস্থান সম্পর্কে ফোনে কয়েকবার খোঁজ নেয়। সন্ধ্যার পর ওই নারীকে রিয়াদ শুক্রাবাদ থেকে রিসিভ করে তার ভাড়া বাসায় নিয়ে যায়।
সেখানে তখন কোনো মেয়ে ছিল না। রিয়াদ তাসলিমা নামে ওই নারীর জন্য ভিক্টিমকে অপেক্ষা করতে বলে। এরপর সেখানে আসে তার বন্ধু সিয়াম ও জিতু। পরে এ তিন বন্ধু মিলে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ওই নারীকে ধর্ষণ করে। ধর্ষণের পর সেই নারীকে রাস্তায় একটি সিএনজিতে তুলে দেয় তারা। এরপর ভিক্টিমের স্বামী বাদী হয়ে শেরে-বাংলা নগর থানায় চারজনের নামে গণধর্ষণের মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ