Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাইবান্ধা-৫ আসনে পুনরায় তফসিল ঘোষণার দাবি জিএম কাদেরের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১১:২৫ পিএম

গাইবান্ধা-৫ আসনে তফসিল ঘোষণার মাধ্যমে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, এরই নির্বাচন কমিশন গাাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচন বন্ধ ঘোষণা করেছে। এজন্য আমরা জাতীয় পার্টির পক্ষ থেকে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাচ্ছি।

বুধবার (১২ অক্টোবর) এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। কাদের বলেন, নির্বাচনে আজ সকাল থেকেই প্রায় শতভাগ কেন্দ্র থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থীর এজেন্টদের জোর করে বের করে দেয় ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা। ক্ষমতাশীনরা ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা দিয়েছে ও কেন্দ্রের গোপন কক্ষে অবস্থান করে ভোটারের ইচ্ছের বিপক্ষে ভোট দিয়েছে।

এছাড়াও এদিন জাপার প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধিদল প্রধান নির্বাচন কমিশনারের কাছে দেখা করে গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচন ঘোষণার দাবি জানিয়েছেন।

এর আগে নানা অনিয়ম ও জালিয়াতির অভিযোগে গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনের (ভোটগ্রহণ পুরোপুরি বন্ধ) করে দেয় নির্বাচন কমিশন (ইসি)।

দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল সাংবাদিকদের ভোট বন্ধের কথা বলেন।



 

Show all comments
  • মোঃ টিপু ১৩ অক্টোবর, ২০২২, ৫:৩৫ এএম says : 0
    উপনির্বাচন তাই একটু ভাব নিচ্ছে,,, ছাগল দিয়ে কখনো গরুর কাজ হয়না,,, হালচাষ করতে গরুই প্রয়োজন।
    Total Reply(0) Reply
  • মোঃ টিপু ১৩ অক্টোবর, ২০২২, ৫:৩৫ এএম says : 0
    উপনির্বাচন তাই একটু ভাব নিচ্ছে,,, ছাগল দিয়ে কখনো গরুর কাজ হয়না,,, হালচাষ করতে গরুই প্রয়োজন।
    Total Reply(0) Reply
  • Solaiman Mollah ১৩ অক্টোবর, ২০২২, ৯:৩৮ এএম says : 0
    বাস্তব সত্য কথা হলো নির্বাচনে যারা দুর্বৃত্তায়ন করেছে এবং যার পক্ষে করেছে নির্বাচন নিরপেক্ষ হলে তাদের প্রার্থীই নির্বাচিত হতো ।কিন্তু এটা করে নির্বাচনকে কলম্ঙিত করেছে।তাদের দলকে কলঙ্কিত করেছে ।এটা তাদে স্বভাবের বহি:প্রকাশ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ