Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জুয়েলারি পণ্য রপ্তানি অর্থনীতিতে নতুন দিগন্ত উন্মোচন করবে: এফবিসিসিআই সভাপতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১১:২৪ পিএম

দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে জুয়েলারি খাতের অবদান প্রতিনিয়ত বাড়ছে বলে মনে করেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি মো. জসিম উদ্দিন।

বুধবার (১২ অক্টোবর) রাজধানীর নিউ মার্কেটে অভিজাত জুয়েলারি প্রতিষ্ঠান গৌরব জুয়েলার্সের চতুর্থ শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই সহসভাপতি আমিন হেলালী, গৌরব জুয়েলার্সের কর্ণধার গনেস দেবনাথ, প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্র নায়িকা বিদ্যা সিনহা মিম, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়, বাজুসের সহসভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন প্রমুখ।

এফবিসিসিআই সভাপতি বলেন, বাংলাদেশি জুয়েলারি কারিগরদের গহনা বিশ্বমানের। বিশ্ববাজারে বাংলাদেশি গহনা রপ্তানিতে নতুন সম্ভাবনা দেখা দিয়েছে। দেশের জুয়েলারি শিল্প এখন অনেক এগিয়ে যাচ্ছে। সামনে অর্থনৈতিক মন্দা আসছে। এই সময়ে জুয়েলারি পণ্য রপ্তানি অর্থনীতিতে নতুন দিগন্ত উন্মোচন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ