Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেলা জজ মশিয়ার রহমান হাইকোর্টের রেজিস্ট্রার নিযুক্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমানকে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার নিয়োগ করা হয়েছে। গত সোমবার এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ। এছাড়া রাজশাহীর সিনিয়র সহকারী জজ মো:হাসিবুল হোসেন লাবুকে সুপ্রিম কোর্ট রেজিস্ট্রার জেনারেলের একান্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশের প্রধান বিচারপতি সদয় অভিপ্রায় অনুযায়ী বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের বর্ণিত বিচারকদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদে ও কর্মস্থলে প্রেষণে নিয়োগের নিমিত্তে তাদের চাকরি প্রধান বিচারপতির অধীন ন্যস্ত করা হলো।
প্রসঙ্গত: গত ৩১ জুলাই সুপ্রিম কোর্টেও রেজিস্ট্রার জেনারেল মো: বজলুর রহমান হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারপতি নিযুক্ত হন। এ কারণে গত ৪ অক্টোবর হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো: গোলাম রব্বানীকে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়। জেলা ও দায়রা জজ মুন্সি মো: মশিয়ার রহমান গোলাম রব্বানীর স্থলাভিষিক্ত হলেন।
###
 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ