Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি জামায়াতের নৈরাজ্য ঠেকাতে আমরা প্রস্তুত

চট্টগ্রামে আ. লীগের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

১২ অক্টোবর বিএনপি কর্মসূচি পালনের নামে কোন নৈরাজ্য সৃষ্টি করলে তা ঠেকাতে জনগণকে সাথে নিয়ে প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। গতকাল সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে একথা বলেন নেতারা।


সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, রাজনৈতিক কর্মসূচি পালন করা সকল দলের গণতান্ত্রিক অধিকার। তবে অতীত ইতিহাস পর্যবেক্ষণ করলে দেখা যায়, আন্দোলনের নামে মিছিল মিটিং সমাবেশের নামে বিএনপি জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে সরকারের ভাবমর্যাদা নষ্ট করার অপপ্রয়াস চালিয়েছে। এবারও এমন কিছু হলে তা প্রতিহত করা হবে। আমরা গায়েপড়ে কিছু করতে চাইনা। নেতাকর্মীদেরকে সর্বোচ্চ ধৈর্য্য ধারণ করার জন্য আমাদের নির্দেশনা রয়েছে। তবে জনগণের শান্তি বিনষ্ট হলে, নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির পায়তারা চালালে আওয়ামী লীগের নেতাকর্মীরা আর বসে থাকবে না।

সংবাদ সম্মেলনে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা সভাপতি মোসলেম উদ্দিন আহমদ, উত্তর জেলা এম এ সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ