Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

সন্তানের সামনে বাবার করুণ মৃত্যু

পিটিয়ে পুলিশে দেয়া হলো এক ব্যক্তিকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

আট বছরের তুরাইফাকে স্কুল থেকে নিয়ে বাসায় ফিরছিলেন ব্যবসায়ী তৌফিক হাসান (৩৮)। কিন্তু সন্তানকে নিয়ে আর বাসায় যাওয়া হলো না তার। লেগুনা এবং পিক-আপের মাঝখানে আটকা পড়ে সন্তানের সামনেই করুণ মৃত্যু হয় তার। গতকাল সোমবার দুপুরে এ ঘটনাটি ঘটে রাজধানীর শাহ-আলী থানার মুক্ত বাংলা শপিং সেন্টারের সামনে। পুলিশ পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও পলাতক এর চালক। ঘটনার সময় মোটরসাইকেলে করে সন্তানকে নিয়ে ফেরার পথে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

তৌফিক হাসানকে উদ্ধার করে নিয়ে যাওয়া পথচারী মতিউর রহমান সাংবাদিকদের বলেন, সোমবার দুপুরে তার মেয়েকে স্কুল থেকে নিয়ে ফেরার সময় লেগুনা এবং পিক-আপের মাঝখানে আটকা পড়েন। পরে পিক-আপের ধাক্কায় ছিটকে পড়লে গুরুতর আহত হন তৌফিক। দুর্ঘটনার সময় তার সঙ্গে ৮ বছরের কন্যা সন্তানও ছিল। তবে সে আহত হয়নি। প্রথমে তাকে মিরপুর ট্রাফিক বক্সে রাখা হয় এবং পরে তার পরিবারের সদস্যরা নিয়ে যায়। নিহতের স্ত্রী সারজা আক্তার জানান, ঘটনার সময় হোটেল ব্যবসায়ী তার স্বামী তৌফিকের সঙ্গে তাদের বড় সন্তান প্রথম শ্রেণির ছাত্রী তুরাইফা (৮) ছিল। বর্তমানে তারা মিরপুর সনি সিনেমা এলাকায় থাকেন।

শাহআলী থানার ওসি আমিনুল ইসলাম জানান, বাবা-মেয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় বাবা মারা গেছেন। শিশুটি ভালো আছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদিকে শনিরআখড়া এলাকায় প্রাইভেটকার চুরি করে পালানোর সময় লুৎফর ড্যানিয়েল (৩৫) নামে এক ব্যক্তিকে গণপিটুনি দেয়া হয়েছে। পেটানোর পর তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

গতকাল বিকেল ৩টার সময় এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সোয়া ৪টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত লুৎফরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া যাত্রাবাড়ী থানার এসআই হারুন অর রশিদ বলেন, দুপুরে গাড়ি চুরি করে স্টার্ট দিয়ে পালানোর সময় তাকে হাতেনাতে আটক করে স্থানীয় গাড়ি চালকরা। পরে তাকে গণপিটুনি দিয়ে আমাদের কাছে সোপর্দ করে। বর্তমানে তার চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ