Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মুসলিম উম্মাহর মুক্তির একমাত্র পথ নবীর (সা.) আদর্শ বাস্তবায়ন

বাংলাদেশ মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

মুসলিম উম্মাহর মুক্তির একমাত্র পথ হচ্ছে নবী (সা.) আদর্শ বাস্তবায়ন ও অনুসরণ। নবী (সা.) আদর্শ অনুসরণের মাধ্যমেই মানুষ আলোকিত জীবনের সন্ধ্যান লাভ করতে পারে। পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে বাংলাদেশ মুসলিম লীগের উদ্যোগে গতকাল নয়া পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহানবীর কর্মজীবন ও মানব জাতির জন্য রেখে যাওয়া আদর্শের ওপর বিষদ আলোচনায় অংশগ্রহণ করেন দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহসভাপতি অ্যাডভোকেট আফতাব হোসেন মোল্লা, মো. নজরুল ইসলাম, সৈয়দ আব্দুল হান্নান নুর, অতিঃ মহাসচিব আকবর হোসেন পাঠান প্রমুখ।
এস.এইচ খান আসাদ, হাবিবুর রহমান, অ্যাডভোকেট আবু ছাইদ মোল্লা, আব্দুল আলিম, ছাত্র মুসলিম লীগ সভাপতি মো. নুর আলম। নেতৃবৃন্দ বাংলাদেশসহ মুসলিম উম্মাহকে নবীর আদর্শ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হওযার আহব্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ