Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রওশন এরশাদের ডাকা কাউন্সিল প্রত্যাখ্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের ডাকা কাউন্সিল প্রত্যাখ্যান করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠেয় কাউন্সিলের সঙ্গে জাপার কোনো সম্পর্ক নেই বলে জানান তিনি। গতকাল শনিবার জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে তিনি এ কথা জানান।
জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টির পক্ষ থেকে এ ধরনের কোনো কাউন্সিল আমরা ডাকিনি। আমাদের ডাকার সময় হয়নি। কে বা কারা ডাকছে এর সঙ্গে আমরা জড়িত না। এটা আমরা নলেজে নিচ্ছি না। তিনি আরো বলেন, বিএনপি কিংবা আওয়ামী লীগ কারো সঙ্গে আমরা জোটে নেই, আলোচনা নেই। কোনো জোটের প্রশ্নই আসে না। আমাদের টার্গেট আগামী নির্বাচনে ৩০০ আসনে ভোট করবো। নির্বাচন করার জন্য আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি।
এর আগে গত ৩১ আগস্ট দলটির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এক চিঠিতে ২৬ নভেম্বর পার্টির কাউন্সিল অধিবেশন ডাকেন। কাউন্সিল সফল করতে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ কো- চেয়ারম্যানদের যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। প্রস্তুতি কমিটির আহ্বায়ক হয়েছেন রওশন এরশাদ নিজে। এ নিয়ে দেবর জিএম কাদের ও ভাবী রওশন এরশাদের মধ্যে বিরোধ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ