Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খোলা চোখে দুটো বড় বিপদ দেখছি : ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, আমরা খোলা চোখে দুটো বড় সমস্যা ও বিপদ দেখছি। এক. দুর্নীতি-লুটপাট-বৈষম্য-দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জনগণের যাপিত জীবনের দুঃখ-কষ্ট-দুর্ভোগ। দ্বিতীয়ত. জঙ্গি-সাম্প্রদায়িক চক্র তাদের রাজনৈতিক মিত্র বিএনপির মাধ্যমে আক্রমণ। তারা মীমাংসিত বিষয় অমীমাংসিত করছে এবং সমগ্র রাষ্ট্রের অস্তিত্বের ওপর আক্রমণ পরিচালনা করছে। গতকাল শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ের জাসদ কার্যালয়ের শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ঢাকা বিভাগীয় দলটির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই বিপদের তথ্য তুলে ধরেন।
জাসদ সভাপতি বলেন, দেশের দুর্নীতি, লুটপাট ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে। বিএনপি-জামায়াত চক্র ও তাদের রাজনৈতিক মিত্রদের এ চক্রান্ত অস্বাভাবিক সরকার ক্ষমতায় আনার ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। প্রতিনিধি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাসদের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শিরীন আখতার।
মানিকগঞ্জ জেলা জাসদের সভাপতি আফজাল হোসেন খান জকির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন মীর হোসাইন আখতার, মোশাররফ হোসেন, আফরোজা হক রীনা, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, আব্দুল মতিন মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ