Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাদী সাবেক ছাত্রদল নেতা সাক্ষী আ.লীগ উপজেলা চেয়ারম্যান

ঘটনাস্থল কুমিল্লার দেবিদ্বার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের গাড়িবহরে হামলা ও গুলি বর্ষণের ঘটনার অভিযোগে মামলার বাদী হয়েছেন ওই উপজেলার বড়কামতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন। ওই মামলায় দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেনসহ ৯ জনের নাম উল্লেখ করে গত ৫ অক্টোবর সংশ্লিষ্ট থানায় মামলাটি করেন গিয়াস উদ্দিন।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান সৈকত জানান, মামলার বাদী গিয়াস উদ্দিন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিল। দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জয়দেব রায় জানান, মামলার বাদী গিয়াস উদ্দিন বরকামতা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন। তার ভাই সাকিল ছাত্রদল কর্মী। পিতা রফিকুল ইসলাম বিএনপির সক্রিয়কর্মী।
দলের স্থানীয় নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে জানান, আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের মামলার বাদী ছাত্রদল নেতা হবে কেন? আবুল কালামের গ্রুপে থেকে যারা আওয়ামী লীগ করে তাদের মধ্যে একজন হতে পারতো। আর না হওয়ায় এটা বুঝা যাচ্ছে, এখানকার আওয়ামী লীগের একটি গ্রুপ বিএনপির সঙ্গে আতাত করে মূলধারার আওয়ামী লীগকে আঘাত করতে চাইছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ