Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির তুুলনায় আ.লীগ বেশি খারাপ : লালমনিরহাটে জিএম কাদের

স্টাফ রিপোর্টার রংপুর থেকে : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

 জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আওয়ামী লীগ সরকারের কার্যকলাপে কোনো পরিবর্তন হয়নি। তারা বিএনপির তুলনায় বেশি খারাপ কাজ করছে। বর্তমানে দেশে এক দুর্বিসহ অবস্থা বিরাজ করছে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে লালমনিরহাটে বিভিন্ন পূজামÐপ পরিদর্শনকালে এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছিলাম এই আশায় যে দেশে বিচারবর্হিভূত হত্যা ও দুর্নীতি দূর হবে।

বিএনপি হাওয়া ভবনের মাধ্যমে বিভিন্ন অনিয়ম করেছে। বর্তমান সরকার এগুলোর কোনোটারই সমাধান করেনি বরং আরও বেশি করেছে।নির্বাচন বর্জন ও ইভিএম প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন বর্জন পার্টির জন্য একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

এ ধরনের বিষয়ে সিদ্ধান্ত নিতে হলে সাধারণ জনগণের কথা চিন্তা করতে হবে, পার্টির নেতাদের সঙ্গে পরামর্শ করতে হবে। দেশবাসীর কথা বলতে গেলে বা কিছু জানাতে গেলে সংসদের মাধ্যমেই বলার সুযোগ পাই। তাই এ বিষয়ে আমরা কোনো সিদ্ধান্ত নিইনি।

তিনি সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। জাতীয় পার্টির সরকার অতীতেও সবসময় তাদের পাশে ছিল, বর্তমানেও আছে এবং অতীতেও সবসময় পাশে থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ