Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৩ এএম

পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আগামী ৮ ও ৯ অক্টোবর ফার্মগেটস্থ বায়তুশ শরফ মাদরাসায় ২ দিনব্যাপী ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার ব্যাপক আয়োজন করা হয়েছে। ১ম দিন শনিবার দিনব্যাপী প্রতিযোগিতা হবে উক্ত মাদরাসার নিজস্ব ছাত্রদের মাঝে। ২য় দিন ১০ রোববার সকাল ৮ টা হতে প্রতিযোগিতার সম্মিলিত আয়োজন সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদের জন্য উন্মুক্ত থাকবে।

হিফজুল কোরআন প্রতিযোগিতা ক-৩০ পারা গ্রুপে অংশগ্রহণকারীদের বয়স সীমা অনূর্ধ্ব ১৬ বছর। প্রথম পুরস্কার ১০ হাজার টাকা, ২য় ৭ হাজার টাকা, ৩য় ৫ হাজার টাকা। খ-১-১০ অথবা ২১-৩০ পারা গ্রুপে (বয়স সীমা অনূর্ধ্ব ১৪ বছর) প্রথম পুরস্কার ৫ হাজার টাকা. ২য় ৩ হাজার টাকা. ৩য় ২ হাজার টাকা।
অন্যান্য বিষয়ের মধ্যে রয়েছে ক্বিরাত, নাতে রাসূল (বাংলা, আরবি, উর্দু বা ফারসি) কবিতা আবৃত্তি, (জাগরণ: কাজী নজরুল ইসলাম), ঘরে বসে রচনা লিখা : অক্টোবরের মধ্যে নিম্ন ঠিকানায় তালিকাভুক্ত হতে হবে। নিম্নোক্ত নম্বরসমূহে এসএমএস, হোয়াট্স এ্যাপ অথবা ই-মেইলের মাধ্যমে ০১৮৫৫৮৬১৫৭৬, ০১৭১১১১৫৮২৯, [email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ