Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খিলগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

উত্তরায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর খিলগাঁওয়ে বিল্লাল হোসেন আফিফ (২০) নামে এক কলেজ ছাত্র ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে তেজগাঁও কলেজ থেকে সম্প্রতি এইচএসসি পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছিল। পাশাপাশি একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করতো। আফিফের আত্মহত্যার কারণ জানাতে পারেনি তার পরিবার।

আফিফের মামা সাইফুল ইসলাম বাবলু জানান, গত রোববার রাত ১১ টায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে অফিফ। গতকাল সোমবার সকালে ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা ডাকাডাকি করেও তার সাড়া পাচ্ছিল না। পরে দরজা ভেঙ্গে আফিফকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিয়ে যায়।
আফিফের বাবা আনোয়ার হোসেন হার্ডওয়্যার ব্যবসায়ী। দুই ভাই ও দুই বোনের মধ্যে আফিফ ছিল সবার ছোট। এদিকে উত্তরার একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে মোহাম্মদ আলী (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল সোমবার বেলা ১২টার দিকে উত্তরা ৯ নম্বর সেক্টরের ৩/বি নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে।
ওই শ্রমিকের সহকর্মী আলাল হোসেন জানান, নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে ইট মাথায় নিয়ে সিঁড়ি বেয়ে তিনতলায় উঠাচ্ছিলেন মোহাম্মদ আলী। এ সময় ৩ তলা থেকে নিচে পড়ে যান তিনি। দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মোহাম্মদ আলীর বাড়ি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায়। তার বাবার নাম জব্বার আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ