Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ সম্প্রীতির দেশ এম মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৩ এএম

সাবেক সিটি মেয়র এম মনজুর আলম বলেছেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই দেশে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করছে। নিজ নিজ ধর্ম নিশ্চিন্তে নিরাপদে পালন করছে। এটি একটি বিরল নিদর্শন। তিনি গতকাল সোমবার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপে রসদ বিতরণ অনুষ্ঠানে একথা বলেন।

এইচ এম ভবন চত্বরে আয়োজিত অনুষ্ঠানে মন্ডপের প্রতিনিধি ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের নিকট মনজুর আলম মন্দিরে আগত সকল ভক্তবৃন্দের জন্য রসদ প্রদান করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন। এতে বিশেষ অতিথি ছিলেন মোস্তফা হাকিম গ্রুপ ও হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম।

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা লোকমান আলী, বীরেন্দ্র লাল দে, ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, যামিনী দে, চন্দন দত্ত, বিকাশ চন্দ্র দাস, দুলাল দাশ, স্বপন কুমার বেদ নাথ, ঝন্টু দাশ, রবি শংকর, প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীর, ভাইস প্রিন্সিপাল মাহফুজুল হক চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ