Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আর্তমানবতার সেবায় সবাই এগিয়ে আসুন : ত্রাণ তহবিলে দেয়া দান গ্রহণকালে শেখ হাসিনা

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আর্তমানবতার সেবায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শীতার্ত মানুষের জন্য ব্যাংক মালিকদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংক’স-এর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেয়া কম্বল গ্রহণের সময় এ আহ্বান জানান প্রধানমন্ত্রী। গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কম্বল গ্রহণ করেন। এ সময় ব্যাংকগুলোকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব কামাল আবদুল  নাসের চৌধুরী, ব্যাংক মালিক সংগঠনের প্রেসিডেন্ট নজরুল ইসলাম মজুমদারসহ বিভিন্ন ব্যাংকের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী বলেন, যখনই আহ্বান জানিয়েছে আর্তমানবতার সেবায় ব্যাংকগুলো এগিয়ে এসেছে। বাংলাদেশের উন্নয়নে বেসরকারি ব্যাংকগুলোর অবদানের কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী। কম্বল বিতরণ শুরু হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ঢাকায় শীত খুব একটা না পড়লেও ঢাকার বাইরে শীত পড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ