Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর যাত্রাবাড়ির দক্ষিণ কাজলায় বালতির পানিতে পড়ে আব্দুর রহমান নামে তিন বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপরদিকে মীরবাগ এলাকায় উম্মে হাবিবা মুন্নি (২৭) নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে। যাত্রাবাড়িতে নিহত শিশুটির বাবা নাজমুস সাকিব বলেন, গতকাল শনিবার সকাল ১০টার দিকে ওর মা ঘরের কাজে ব্যস্ত ছিলেন, এসময় শিশুটি বাথরুমে ঢুকে খেলতে খেলতে বালতি ভর্তি পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পরে বাথরুমে গিয়ে দেখি আমার ছেলে পানির বালতির মধ্যে পড়ে রয়েছে। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে মীরবাগ এলাকায় নিহত উম্মে হাবিবা মুন্নির স্বামী হাসান তারেক দাবি করছেন, তার স্ত্রী অভিমান করে আত্মহত্যা করেছেন। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। তিনি বলেন, আমার স্ত্রী রাতে ছেলেকে চড় দিলে আমি এটা নিয়ে তাকে বকা দেই। এ নিয়ে আমাদের কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে আমার ওপর অভিমান করে সে নিজের রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। পরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ