Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমিরাতে মুনিরিয়া যুব তবলীগ কমিটির মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

মানবজাতি যত বার পথ হারিয়ে মহান আল্লাহর পথ থেকে দূরে গেছে ততবারই এক একজন পথ প্রদর্শক আল্লাহর পক্ষ থেকে জমিনে প্রেরিত হয়েছিলো। এমন এক বাস্তবতার নিরিখে আইয়্যামে জাহেলিয়ত যুগে ধরণীর বুকে শুভ আগমন হয়েছিলো প্রিয় নবীজির। যিনি মানুষকে এক আল্লাহর দাওয়াত দিয়ে ফিরিয়ে এনেছিলো শিরক থেকে তৌহিদের দিকে, আঁধার থেকে আলোর দিকে, অবিচার থেকে ইনসাফের দিকে, বৈষম্য থেকে সাম্যের দিকে, বন্দিদশা থেকে মুক্তির দিকে। গত শুক্রবার আমিরাতের ইন্টারন্যাশনসাল উইনার্স ক্লাবে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাত শাখাসমূহের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) উপলক্ষে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন চট্টগ্রাম কাগতিয়া আলীয়া দরবার শরীফের পীর সাহেব।

সাংগঠনিক তদারক পরিষদের সদস্য মুহাম্মদ আসিফ মুরাদ ও আল আবীর শাখার সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসান সাজ্জাদের যৌথ পরিচালনায় ও দুবাই কমিউনিটির জনপ্রিয় প্রবীণ ব্যক্তিত্ব আলহাজ্ব মুহাম্মদ হারুন এম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ মাহাবুবুল আলম বোগদাদী, আলহাজ্ব মাওলানা মুহাম্মদ জাফর, আলহাজ্ব মুহাম্মদ নুরুল আলম, মাওলানা মুহাম্মদ আবদুল কাদেরসহ আমিরাতের বিশিষ্ট কমিউনিটি নেতৃবৃন্দরা।

মাহফিল শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সকলের ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ