Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন, আটক ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

 পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলায় তুষখালী ইউনিয়নের জাতীয় পার্টির সাধারণ শফিকুল ইসলাম সিকদারকে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কের মাঝেরপুল নামক স্থানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স পওে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। শফিকুল উপজেলার তুষখালী গ্রামের মো. আইউব আলী সিকদারের ছেলে। এ ঘটনায় পুলিশ সন্দেজনকভাবে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ভাই নাসির হাওলাদারকে আটক করেছে।

থানা ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন বাজারে ২টি ভিটির মালিকানা নিয়ে স্থানীয় কয়েকজনের সাথে জাতীয় পার্টির নেতা শফিকুলের বিরোধ চলছিলো। এ ঘটনায় বেশ কিছু মামলা মোকদ্দমা আদালতে বিচারাধীণ। এ সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে শফিকুল গতকাল সকালে মোটরসাইকেল যোগে উপজেলা সদরের যাওয়ার পথে মাঝেরপুল সংলগ্ন স্থানে পৌঁছলে একটি মাহিন্দ্র গাড়ি মোটরসাকেলের পিছন থেকে থাক্কা দেয়। এতে মোটরসাইকেলের চালক ও আরোহী সড়কের পাশে পড়ে যায়। এসময় ৪-৫ জন সশস্ত্র অজ্ঞাত সন্ত্রাসী শফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাথারি কোপিয়ে জখম করে। এতে তার বাম পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায় এবং ও পেটের ভ‚ড়ি বেরিয়ে যায়।

এ ব্যাপারে শফিকুলের বাবা জানান, আমার ছেলের অবস্থা এখন আশঙ্কাজনক। আমরা এই সন্ত্রাসী হামলার ন্যায় বিচার চাই। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নূরুল ইসলাম বাদল বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। হামলায় জড়িতদের সনাক্ত করতে পুলিশ তদন্ত চালাচ্ছে। এ ঘটনায় পরিবারের পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ