Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাসিক নির্বাচনে বুলেটের জবাব ব্যালটে দিন -প্রধান

| প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ভোটারদের উদ্দেশে বলেছেন, নাসিক নির্বাচনে বুলেটের জবাব ব্যালটে দিন। নাসিক নির্বাচনকে টার্নিং পয়েন্ট বলে উল্লেখ করে তিনি বলেন, ছলচাতুরীর আশ্রয় নিলে আওয়ামী জামানায় এটাই হতে পারে শেষ নির্বাচন।
শফিউল আলম প্রধান বলেন, ৭৫’র পরাজিত শক্তি আমাদের মহান বিজয়কে পরাজয়ে পরিণত করেছে। ওরা বুটের তলায় গণতন্ত্রকে পিষে মেরেছে। স্বাধীনতাকে নিলামে তুলেছে। দিল্লী আমাদের পানিতে মারে, সীমান্তে মারে। ভোটারবিহীন সরকারকে গদিতে বসায় অথচ সেই ভারতের হাতেই চট্টগ্রাম-মংলা ও পায়রা বন্দর তুলে দেয়ার ষড়যন্ত্র হচ্ছে।
তিনি বলেন, ভারতীয় দালালদের জন্য এটা বিজয়ের মাস হলেও দেশপ্রেমিক জনগণ স্বাধীনতা রক্ষা ও গণতন্ত্র পুনরুদ্ধারে প্রতিদিন রক্ত দিচ্ছে। নাসিক নির্বাচনে বেগম খালেদা জিয়ার (ধানের শীষ) প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেন খানকে ধানের শীষে ভোট দিয়ে তিনি স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় চলমান সংগ্রাম জোরদার করার আহ্বান জানান। তিনি বলেন, মনে রাখবেন এটা গতানুগতিক নির্বাচন নয়। দেশের অস্তিত্ব ও স্বাধীনতা রক্ষার লড়াই।
নারায়ণগঞ্জ জেলা জাগপা ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দ গতকাল বৃহস্পতিবার বিকালে আসাদগেট দলীয় কার্যালয়ে জাগপা সভাপতি শফিউল আলম প্রধানের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ কথা বলেন। এসময় জেলা জাগপা ছাত্রলীগ সভাপতি আবু জাফর ও সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ সাগরের নেতৃত্বে নবনির্বাচিত কমিটি নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাগপার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, সৈয়দ শফিকুল ইসলাম, আওলাদ হোসেন শিল্পী, সহ-সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, যুব জাগপা সভাপতি আলহাজ ফায়জুর রহমান, সাধারণ সম্পাদক শেখ ফরিদউদ্দিন, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, নগর যুব জাগপা সভাপতি খোরশেদ আলম সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, নগর জাগপা নেতা আজিজুর রহমান স্বপন, সাইদুজ্জামান কবির, জাগপা ছাত্রলীগ নেতা জীবন আহমেদ অভি, নিয়ামত উল্লাহ নীরব ও শান্ত প্রমুখ।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ