Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিনে বেরিয়ে ফের ইয়াবা ব্যবসা

দু’জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর উত্তরায় নিষিদ্ধ মাদক ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মো. তরিকুল ইসলাম (৩৭) ও মো. আল আমিন (২৫)। গত মঙ্গলবার দিনগত রাতে উত্তরা পশ্চিম থানার ৯ নম্বর সেক্টরের আব্দুল্লাহপুর পুলিশ বক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে মো. তরিকুল ইসলাম মাত্র এক সপ্তাহ আগে মাদক মামলায় জামিন পেয়েছেন। তিনি যশোর জেলার কোতোয়ালি থানার মৃত দলিল উদ্দিনের ছেলে এবং আল আমিন বাগেরহাট জেলার গোবিন্দপুর উপজেলার মো. ফরহাদ শেখের ছেলে। তরিক ও ফরহাদ পেশায় ড্রাইভার। তিনি আরো বলেন, ট্রাকে করে কক্সবাজার থেকে ঢাকায় মাছ আনা নেয়ার সময়ই মাদক ব্যবসায়ীর সঙ্গে তাদের পরিচয়। ড্রাইভিংয়ের আড়ালে ইয়াবা ব্যবসা করেন তরিকুল ও আল আমিন। এর আগে যাত্রাবাড়িতে ইয়াবা নিয়ে ধরা পড়েন তরিকুল। সেই মামলায় মাত্র এক সপ্তাহ আগে জামিনে বের হন তিনি। বের হয়ে আবারও একই ব্যবসায় জড়িয়ে পড়েন। তাদের উভয়ের বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তাদের আদালতে পাঠিয়ে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ