Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডের লেনদেন শুরু আজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) আজ বুধবার শুরু হবে আইসিবি এএমসিএল সিএমএসএফ গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডের ইউনিটের লেনদেন। পুঁজিবাজার স্থিতিশীল তহবিলের (সিএমএসএফ) ফান্ডটি দেখভাল করছে ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। ডিএসইতে ‘এ’ ক্যাটাগরিভুক্ত হয়ে মিউচুয়াল ফান্ডটি লেনদেন হবে, ট্রেডিং কোড হচ্ছে: ‘এখউঘঔগঋ’ আর কোম্পানি কোড হচ্ছে : ১২২০৪।
গোল্ডেন জুবিলি মিউচুয়াল ফান্ডে সাবস্ক্রিপশন শুরু হয় ১৭ আগস্ট। আবেদন গ্রহণ শেষ হয় ২৮ আগস্ট। সাধারণ বিনিয়োগকারী ও যোগ্য বিনিয়োগকারীরা (ইআই) এই আবেদনে অংশগ্রহণ করে।
প্রতিষ্ঠানটিকে পুঁজিবাজার থেকে অর্থ উত্তোলনের লক্ষ্যে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন চলতি বছরের ২৮ জুন ফান্ডের প্রসপেক্টাস অনুমোদন দেয়। ফান্ডটির লক্ষ্যমাত্রা হচ্ছে ১০০ কোটি টাকা। আজ থেকে উভয় বাজারে ফান্ডের ইউনিট কেনা যাবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ